আলীকদমে পাহাড়ধসে নিখোঁজ এক আহত ১

নিজস্ব প্রতিনিধি, আলীকদম :

বান্দরবানের আলীকদমে পাহাড়ধসের ঘটনায় এক বাঁশশ্রমিক নিখোঁজ রয়েছেন, আহত হয়েছেন একজন। গতকাল বেলা আড়াইটায় আলীকদম উপজেলার ৩ নম্বর নয়াপাড়া ইউনিয়নের মঙ্গলঝিরি এলাকায় শ্রমিকেরা বাঁশ কাটতে গেলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে এ ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তির নাম রুবেল (২৮)। তিনি কক্সবাজারের বাসিন্দা বলে জানা গেলেও সম্পুর্ণ পরিচায় জানা যায়নি। অপরদিকে আহত হয়েছেন উপজেলার মাহুইলা পাড়ার ইচিংমং-এর ছেলে হ্লা মং চিং মারমা (২৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল। তিনি বলেন, ইতিমধ্যে উদ্ধারকারীদল হিসেবে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার অভিযান শেষ হলে বিস্তারিত জানা যাবে।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ফিরে আসা হ্লা মং চিং মারমা জানান, আমরা চারজন বাঁশ কাটার জন্য গিয়েছিলাম। আবহাওয়া ছিল খারাপ। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। হঠাৎ পাহাড়ধসে পড়লে আমি এবং আরও দুজন কোনোমতে রক্ষা পাই। কিন্তু আমাদের সাথে থাকা রুবেল নামের অপর ব্যক্তি কোন্ অবস্থায় আছে, আমরা দেখতে পাইনি। এমন কি তার খোঁজ করেও পাওয়া যায়নি।

এদিকে আহত হ্লা মং চিংকে তার সহযোগী দুজন আহত অবস্থায় আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. রনি।