আরেকটু বেশি পয়েন্ট পেলে ভালো হতো : পূজা

সুপ্রভাত ডেস্ক »

আজ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এবারের পরীক্ষায় অংশ নিয়েছিলেন চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরি। তিনি পেয়েছেন জিপিএ ৪.০৮।
পূজা সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। ফলাফল প্রকাশের পর পূজা চেরি বলেন, পরীক্ষার আগে টানা শুটিং করেছি। এই শুটিং শেষে আমি পরীক্ষায় অংশ নিয়েছি, স্বাভাবিকভাবে এই ফলে আমার সন্তুষ্ট থাকা উচিৎ। বাবা-মা, পরিবারের সবাই খুশি। আমিও খুশি কিন্তু মনে হচ্ছে আরেকটু বেশি পয়েন্ট পেলে ভালো হতো।
ফল প্রকাশের পর পূজা চেরির মা ঝর্না রায় বলেন, পূজা যে রেজাল্টে আমরা সবাই অনেক খুশি। কারণ ও (পূজা) সারা বছর নিজের কাজ নিয়ে অনেক ব্যস্ত ছিলো। পরীক্ষার আগের রাতে পড়াশোনা করে ও পরীক্ষা দিয়েছে। সামনে থেকে আমি দেখি সে কতটা পরিশ্রম করে। পূজা যদি টেনেটুনেও পাশ করতো তাতেও আমরা সন্তুষ্ট থাকতাম।
শিশুশিল্পী হিসেবে কর্মজীবন শুরু হয় পূজা চেরির। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘পোড়ামন ২’। পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে ‘দহন’ চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় একত্রে দেখা যায়।
এখন ঢাকাই ছবির অন্যতম ব্যস্ত নায়িকা পূজা। মুক্তির অপেক্ষায় আছে তার ‘গলুই’, ‘শান’ ও ‘হৃদিতা’ ছবি। সম্প্রতি শুটিং শুরু করেছেন ‘নাকফুল’ নামে আরও একটি ছবির।