আমাকে মেরে ফেলা হতে পারে: অভিনেত্রী রাজ রিপা

সুপ্রভাত ডেস্ক »

ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা রাজ রিপা। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাসে এই নায়িকা আশঙ্কা করছেন তাকে মেরে ফেলা হতে পারে। শুধু তাই নয়; সড়ক দুর্ঘটনায় হত্যা কিংবা মেরে আত্মহত্যা হিসেবেও চালিয়ে দিতে পারে বলে জানিয়েছেন তিনি।

এক স্ট্যাটাসে রাজ রিপা লেখেছেন, জানি আল্লাহ তাআলার হুকুম ছাড়া গাছের পাতাও নড়ে না। তবু নিজের সান্ত¡নায় বলছি, আমার সঙ্গে যদি কোনা খারাপ কিছু হয়- যেমন, দুর্ঘটনার আহত বা নিহত অথবা সুইসাইড করার কোনো খবর আসে তাহলে বুঝে নিতে হবে এটা কোনো প্রকৃতি নয়, কোনো না কোনো মানুষের মাধ্যমে হয়েছে।

নিজের হাতে নিজেকে শেষ করে দেওয়ার মতো মেয়ে নন তিনি। এ কথা উল্লেখ করে রাপ রিপা লেখেন, নিজের হাতে নিজেকে শেষ করে দেওয়ার মতো মেয়ে আমি না। অনেক কষ্ট করে পরিস্থিতির সঙ্গে লড়াই করে নিজেকে গড়ে তুলছি। তবে জীবনে কোনো মানুষকে ঠকাইনি, বরং ঠকেছি।

তিনি আরো যোগ করেন, আমাকে প্রতিদ্বন্দ্বী না ভেবে সাপোর্ট দেওয়া উচিত। সত্যি কথা যেটা- কেউ কারো জায়গা নিতে পারে না। এমন অসুস্থ মনমানসিকতা থেকে বের হয়ে আসতে হবে। হিংসা পতনের মূল।

হঠাৎ এমন আশঙ্কা করার পেছনে কারণ হিসেবে নবাগত এই নায়িকা বলেন, আমি অনুমান করছি আমার সঙ্গে খারাপ কিছু ঘটতে চলেছে। আমি এখন বলছি আমাকে মেরে ফেলার চেষ্টা করা হবে। ইতোমধ্যে একবার গাড়িচাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল।

তবে কে বা কারা এ ঘটনার পেছনে রয়েছে সে বিষয়ে মুখ খুলেননি রাজ রিপা। তবে শিগগিরই সব প্রকাশ করবেন বলে জানিয়েছেন তিনি।

২০২০ সালে চলচ্চিত্রে নাম লেখান রাজ রিপা। তার অভিনীত নির্মাণাধীন ‘মুক্তি’ নামের সিনেমাটি নির্মাণ করছেন ইফতেখার চৌধুরী। এরপর নির্মাতা সোহেল রানা বয়াতির একটি সিনেমায় কাজ নাম লেখান তিনি। সম্প্রতি তার ‘ময়না’ নামের আরো একটি সিনেমায় কাজ শুরু হয়েছে।