আইআইআইইউসি ও ব্র্যাক আইটির ক্যারিয়ার সেমিনার

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) ও ব্র্যাক আইটি লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক ও দুইদিন ব্যাপী ক্যারিয়ার সেমিনার বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

১০ জুন সমাপনী দিবসে প্রধান অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি। উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দীন মোহাম্মদ, আইআইইউসির ট্রেজারার প্রফেসর ড. হুমায়ুন কবির, ব্র্যাক আইটি লিমিটেড এর সিইও সাব্বির মাহবুব, সিটিও মিনহাজুল আবেদিন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার, সিএসই বিভাগের চেয়ারম্যান ড. আব্দুল কাদের মাসুম। দুদিনব্যাপী এই ওয়ার্কশপের আহ্বায়ক ছিলেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ও ইন্ডাস্ট্রিয়াল কোলাবারেশন কমিটির প্রধান ড. শহিদুল ইসলাম খান নাঈম।

অনুষ্ঠানে আইআইইউসি’র পক্ষে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও উপাচার্য প্রফেসর মোহাম্মদ আনোয়ারুল আজিম আরিফ এবং ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড এর পক্ষে ব্র্যাক আইটির সিইও জনাব সাব্বির মাহবুব সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। ব্র্যাক আইটির সিইও সাব্বির মাহবুব বলেন, আইআইইউসিতে আসতে পেরে এখানে এসে নিজেকে ধন্য মনে করছি। এ বিশ্ববিদ্যালয়ের নয়নাভিরাম পরিবেশ অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে পৃথক বৈশিষ্ট্যমন্ডিত। বিজ্ঞপ্তি