১০ টাকায় রবি সিম পাবে চবি শিক্ষার্থীর

0
160

চবি সংবাদদাতা
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীরা মাত্র ১০ টাকায় কিনতে পারবে রবি সিম। যে সকল চবি শিক্ষার্থীরা রবি/এয়ারটেল সিম না থাকার কারণে অনলাইন ক্লাসের ফ্রি ১৫ জিবি ডাটার জন্য আবেদন করতে পারেন নি তারা দেশের যেকোনো রবি সেবা কেন্দ্র থেকে চবির স্টুডেন্ট আইডি কার্ড এবং ন্যাশনাল আইডি সাবমিট করে মাত্র ১০ টাকায় রবি সিম কিনতে পারবেন। এবং তাদের জন্য দ্বিতীয় ধাপে রেজিস্ট্রেশনের সুযোগ প্রদান করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
গতকাল বুধবার চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের আদেশক্রমে বিশ্ববিদ্যালয় প্রক্টর রবিউল হাসান ভূইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
যারা পূর্বে রেজিস্ট্রেশন করেছেন তাদের নতুন করে রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই। তবে তারাও ১০ টাকায় রবি সিম কেনার সুবিধাটা পাবেন বলে সুপ্রভাতকে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর রবিউল হাসান ভূইয়া।
তিনি বলেন, চবির সকল শিক্ষার্থীদের অনলাইন ক্লাসের জন্য বিনামূল্যে ডাটা প্রদানের লক্ষ্যে আমরা তথ্য সংগ্রহ করি। এ নিয়ে মোবাইল অপারেটর রবির সাথে আমাদের চুক্তি হয়। কিন্তু শিক্ষার্থীদের অনেকেরই রবি সিম না থাকায় রেজিস্ট্রেশন করতে পারেন নি। তাই মোবাইল অপারেটর রবি চবির সকল শিক্ষার্থীকে ১০ টাকায় রবি সিম প্রদানের আগ্রহ প্রকাশ করেছে। দেশের যেকোনো প্রান্তে রবি সেবা কেন্দ্র থেকে চবি শিক্ষার্থীরা চবির স্টুডেন্ট আইডি ও ন্যাশনাল আইডি সাবমিট করে ১০ টাকায় রবি সিম কিনতে পারবে।