হাসপাতালে ম্যারাডোনা

0
189
BUENOS AIRES, ARGENTINA - MARCH 07: Diego Armando Maradona (C) Head Coach of Gimnasia y Esgrima looks on prior to a match between Boca Juniors and Gimnasia y Esgrima La Plata as part of Superliga 2019/20 at Alberto J. Armando Stadium on March 7, 2020 in Buenos Aires, Argentina. (Photo by Gustavo Garello/Jam Media/Getty Images)

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
হঠাৎই হাসপাতালে ভর্তি হয়েছেন দিয়েগো ম্যারাডোনা। সোমবার নিজ দেশ আর্জেন্টিনায় শারীরিক অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। দেশটির বিভিন্ন সংবাদ মাধ্যমের বরাতে এমন খবর পাওয়া যায়। খবর বাংলানিউজের।
১৯৮৬ বিশ্বকাপজয়ী ম্যারাডোনাকে আর্জেন্টিনার শহর লা প্লাতার একটি হাসপাতালে নেওয়া হয়েছে। যেই শহরে তিনি স্থানীয় প্রিমেরা ডিভিশনের ক্লাব জিমনাসিয়া দে লা প্লাতার কোচ হিসেবে কাজ করছেন।
তিন দিন আগে ৩০ অক্টোবর নিজের ৬০তম জন্মদিন উদযাপন করেন ম্যারাডোনা।
এ বিষয়ে এক সাংবাদিক জানান, ম্যারাডোনার কয়েকটি পরীক্ষা করনো হবে। তবে তার কি ধরনের অসুস্থতা সে বিষয়ে জানা যায়নি। কিন্তু তাকে দ্রুতই হাসপাতালে ভর্তি করানো দরকার ছিল।
এদিকে অনেকেই ধারণা করছেন ম্যারাডোনা করোনা ভাইরাসে আক্রান্ত। তবে এ ব্যাপারে তার চিকিৎসক আশ্বস্ত করে জানিয়েছেন, এমন কোনো সংক্রমণ তার শরীরে নেই।