হলি ক্রিসেন্টে অক্সিজেন সিলিন্ডার দিলো বিএসএম গ্রুপ

0
237
বিএসএম গ্রুপের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করছেন সিভিল সার্জন ডা, ফজলে রাব্বি

কোভিড-১৯ আক্রান্ত মুমুর্ষ রোগীদের চিকিৎসার্থে রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুলের অনুরোধে বিএসএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান চৌধুরীর পক্ষ থেকে নগরীর চট্টগ্রাম জেনারেল হাসপাতালের কোভিড-১৯ ইউনিট-২ (হলি ক্রিসেন্ট হাসপাতালে) ক্লো মিটারসহ ১৩টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ৮ জুন (সোমবার) দুপুরে হলি ক্রিসেন্ট হাসপাতালে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. ফজলে রাব্বি। ভিডিও কনফারেন্সে বক্তব্য দেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল। এ সময় উপস্থিত ছিলেন হলি ক্রিসেন্ট হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনোয়ার হোসেন চৌধুরী, বিএসএম গ্রুপের ম্যানেজার (এডমিন ও এইচআর) মো. আলাউদ্দিন, সহকারী ম্যানেজার মো. আইয়ুব খান, মো. মিজানুর রহমান।
এ সময় চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. ফজলে রাব্বি তার বক্তব্য করোনা থেকে রক্ষা পাওয়ার জন্য সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন ‘একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুলের অনুরোধে বিএসএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান চৌধুরী এই সংকটময় মুহূর্তে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বাঁচানোর জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়ে যে সহযোগিতা করেছেন, তা নিঃসন্দেহে একটি মানবিক কাজ। সমাজের বিত্তশালীরা এভাবে এগিয়ে আসলে এই মহামারি থেকে অনেকে রক্ষা পাবে।’ বিজ্ঞপ্তি