সীতাকুণ্ডে নাতির হাতে নানা খুন

0
184

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ডের মুরাদপুরে নাতির হাতে নানা খুন হওয়ার ঘটনা ঘটেছে। নাতি সালাউদ্দিন তার আপন নানা আলীম উল্লাহকে গলা টিপে হত্যা করে। সোমবার সকাল সাড়ে ৮টার সময় মুরাদপুরের বদিউর রহামান সেরাং বাড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রামের মর্গে পাঠিয়েছে।

জানা যায়, আলিমনামের ১১০ বছর বয়সী নানাকে দেখতে তার মেয়ের ঘরের নাতি সালাউদ্দিন (২৭)  সোমবার সকালে বাড়িতে আসে। এসেই নানার ঘরে ঢুকে নানার গলা টিপে ধরে। এক সময় কোমরের বেল্ট দিয়ে নানার গলায় ফাঁস দেয় নাতি । এতে শ্বাসরুদ্ধ হয়ে নানা মারা যায়। পরিবারের লোকেরা থানায় বিষয়টি অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রামের মর্গে পাঠায়।

নিহত আলিম উলস্নার ছেলে সাবেক মেম্বার খোরশেদ আলম জানান, সালাউদ্দিন আমার বড় বোনের ছেলে, তার বাবার দক্ষিণ সৈয়দপুর নিবাসী মুসলিমুর রহমান। সালাউদ্দিন কিছুটা মানসিক ভারসাম্যহীন। সে সকালে  আমাদের বাড়িতে এসে আমার বৃদ্ধ বাবার রম্নমে যায় এবং  বাবাকে কোমরের বেল্ট দিয়ে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলে। সাথে সাথে বিষয়টি থানাকে অবহিত করলে থানার পুলিশ এসে বাবার লাশ ও ভাগিনাকে নিয়ে যায়। সালাউদ্দিন যেহেতু মানসিক ভারসাম্যহীন তাই আমরা পারিবারিকভাবে মামলা না করার সিদ্ধান্ত নিয়েছি।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোলস্না বলেন, মুরাদপুরের একটি বাড়ি থেকে আমরা একজন বৃদ্ধের লাশ উদ্ধার করেছি। তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। এঘটনায় একজনকে আটক করা হয়েছে।