সাহারা খাতুন আইসিইউতে

0
217
সাহারা খাতুন

সুপ্রভাত ডেস্ক :

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

‘রক্তচাপ ও অক্সিজেন স্যাচুরেশন হঠাৎ করে কমে যাওয়ায় আজ শুক্রবার সকাল ১০টার দিকে তাকে আইসিইউতে নেওয়া হয়। আগামী ৭২ ঘণ্টা তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন জ্বর, অ্যালার্জি ও বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন। গত ৩ জুন হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তার চারবার করোনা পরীক্ষা করা হয়। তবে ফল নেগেটিভ এসেছে ।

সাহারা খাতুনের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

 

 

 

 

 

 

 

 

রাশিয়ায় ২৪ ঘন্টায় হাজার ৯৭২ জন করোনায় আক্রান্ত

6

 

মস্কো, ১৯ জুন, ২০২০ (বাসস ডেস্ক) : রাশিয়ায় গত ২৪ ঘন্টায় ৭ হাজার ৯৭২ হন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্তের সংখ্যা ৫ লাখ ৬৯ হাজার ৬৩ জন। করোনা ভাইরাস রেসপন্স সেন্টার শুক্রবার এক বিবৃতিতে এ কথা জানায়।
এ সময় করোনায় নতুন করে ১৮১ জন মারা গেছে , এ নিয়ে মোট মৃতের সংখ্যা ৭ হাজার ৮৪১ জন। গত ২৪ ঘন্টায় করোনামুক্ত হয়েছে ১০ হাজার ৪৪৩ জন , মোট করোনমুক্ত হয়েছে ৩ লাখ ২৪ হাজার ৪০৬ জন।
সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে মস্কো, এখানে ২৪ ঘন্টায় ১ হাজার ১৩৬ জন আক্রান্ত হয়েছে, মস্কোতে মোট আক্রান্ত হয়েছে ২ লাখ ১১ হাজার ৯২১ জন, এদের মধ্যে ১ লাখ ৩২ হাজার ৪৩৪ জন করোনামুক্ত হয়েছে।
বৃহস্পতিবার পর্যন্ত ৩ লাখ ১০ হাজার ৪৫৬ জন মেডিকেল পর্যবেক্ষণে রয়েছে। দেশব্যাপী ১ কোটি ৬৩ লাখ লোকের করোনা টেস্ট সম্পন্ন হয়েছে।