শাকিব খানের পছন্দের তালিকায় কৌশানী

0
199

সুপ্রভাত ডেস্ক :
শাকিব খানের নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র কাজ প্রায় শেষ। দুটি গানের দৃশ্যায়নের কাজ বাকি রয়েছে। আর এগুলো শুটিং বিদেশে গিয়েই করার ইচ্ছা রয়েছে নায়কের। কিন্তু করোনার কারণে সেটি সম্ভব হচ্ছে না। নানা জটিলতায় আটকে থাকার কারণে বিষয়টি নিয়ে বেশ বিরক্ত শাকিব খান। তবে এই সময়টা কাজে লাগাতে চান ঢালিউডের এই সুপারস্টার। আর সেই কারণেই মন দিয়েছেন ফিটনেসের দিকে। নিয়মিত জিমে গিয়ে নিজেকে ফিট করতে ব্যস্ত তিনি।
এদিকে শাকিব খানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে নতুন খবর। শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকার পর এবার কলকাতার আরেক নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাকিব খান। কৌশানী মুখার্জির বিপরীতে পরবর্তী ছবিতে দেখা যেতে পারে তাকে। শিগগিরই এ ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে। তবে এমন খবরের পরে এর সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে।
এমন পরিস্থিতিতে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে বলেন, বাংলাদেশ থেকে অনেক প্রযোজকই আমার সঙ্গে যোগাযোগ করেছেন। কিন্তু যোগাযোগ করার মানে এই না যে, আমি শাকিব খানের বিপরীতে অভিনয় করবো। আবার এমনও না যে ভালো স্ক্রিপ্ট পেলে সেটা আবার ছেড়েও দিবো। তবে আপাতত অভিনয়ে করার কোন পরিকল্পনা নেই।
‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে চিত্র জগতে পা রাখেন কৌশানী মুখার্জি। ২০১৫ সালে অভিষেকের পর নায়ক বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে করেছেন চারটি সিনেমা। এছাড়া দেব এবং সোহমের বিপরীতেও দেখা গেছে তাকে। খবর : ডেইলিবাংলাদেশ’র।