মাশরাফির আওয়াজ একটাই ‘বাংলাদেশ’

0
133

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
চোট-আঘাত নেই। নেই কোনো নিষেধাজ্ঞা, বিশ্রাম, ছুটি। বাংলাদেশ ওয়ানডে খেলছে, কিন্তু এই কারণগুলো ছাড়া মাশরাফি বিন মুর্তজা হয়ে আছেন দর্শক, গত প্রায় দুই দশকে দেখা যায়নি এমন কিছু। দল থেকে বাদ পড়ার হতাশা তার থাকা স্বাভাবিক।
তবে ব্যক্তিগত খেদ পাশে রেখে দল আর দেশের জয়গানই গাইছেন মাশরাফি। শুভ কামনা জানালেন তার উত্তরসূরি তামিম ইকবালকেও। খবর বিডিনিউজের।
গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়ার পর এবার ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে দলে জায়গাও হারান মাশরাফি। ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রথম ওয়ানডে দিয়ে আজ বুধবার আনুষ্ঠানিকভাবে শুরু হচ্ছে বাংলাদেশের ওয়ানডেতে তামিম যুগ। কোভিড বিরতির পর দেশে আন্তর্জাতিক ক্রিকেটের ফেরা, নতুন অধিনায়ক, সবকিছুতেই যেন নতুন শুরুর বার্তা।
সেই নতুন পথচলার পথিক হতে পারেননি মাশরাফি। ক্যারিয়ারে প্রথমবারের মতো দলে জায়গা হারানোর পর প্রথম ম্যাচ খেলতে নামবে দল, বাংলাদেশের সফলতম অধিনায়কের হৃদয় তোলপাড় হওয়া অস্বাভাবিক নয়।
তবে মনের হালচাল যেমনই থাকুক, দেশ আর দলের জন্য কণ্ঠে জোর যে সবসময়ই আছে, সেটি মাশরাফি জানিয়ে দিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।
‘বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা। তামিম ইকবাল খানের জন্য রইল স্পেশাল ভালোবাসা ও দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে, এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই বাংলাদেশ।’