ভূজপুরে ৪৭ কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে যুবক

0
44

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি

চট্টগ্রামের ফটিকছড়ির ভূজপুর থানাধীন বাগানাজার এলাকা  থেকে ৪৭ কেজি গাঁজাসহ মো. জসিম উদ্দিন (২৮) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

৫ এপ্রিল সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাগানাজার ইউপির ৭ নম্বর ওয়ার্ডের হলুদিয়া সৈনিকপাড়া এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭।

র‌্যাব জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন ০১নং বাগানবাজার ইউপির ৭ নম্বর ওয়ার্ডস্থ হলুদিয়া সৈনিকপাড়া জনৈক মোসলেম উদ্দিনের গুদামঘরের ভিতরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে র্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেস্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মো. জসিম উদ্দিন (২৮) আটক করে। পরে তার দেয়া তথ্যমতো গুদামঘরে পেয়াজের বস্থার সাথে মিলানো তিনটি বস্তা লুকানো অবস্থায় ৪৭ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানান, সে দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদক সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামহ  দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৪৫ হাজার ৫০০ টাকা।  গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।