ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে ‘অজীব দাস্তানস’

0
44

সুপ্রভাত ডেস্ক :
এক নয়, চার-চারটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে নেটফ্লিক্স। প্রকাশ্যে এল করণ জোহর প্রযোজিত অন্থলোজি ফিল্ম ‘অজীব দাস্তানস’ ট্রেলার। ছবিতে রয়েছেন টলিউড-বলিউডের একগুচ্ছ তারকা। একদিকে যেমন জয়দীপ অহল্বাতের সঙ্গে দেখা যাচ্ছে ফতিমা সানা শেখকে, অন্যদিকে নুসরত ভারুচার সঙ্গে নজর কেড়েছেন বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। শেফালি শাহর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন টোটা রায় চৌধুরী ও মানব কউল। অদিতি রাও হায়দরির সঙ্গে দেখা যাচ্ছে কঙ্কনা সেনশর্মাকে।
চারটি আলাদা আলাদা গল্প নিয়ে তৈরি ছবিটি। প্রথম গল্পে জয়দীপের স্ত্রী হিসেবে দেখা যাচ্ছে ফতিমাকে। স্বামী অন্য কাউকে ভালবাসে। তাই শরীরের চাহিদা মেটাতে পরপুরুষের সঙ্গেই সম্পর্ক গড়ে তোলে ফতিমার চরিত্র। দ্বিতীয় কাহিনিতে নুসরত ভারুচাকে পরিচারিকা হিসেবে দেখা যাচ্ছে। মেয়েকে উচ্চশিক্ষিত করতে চায় তার চরিত্র। এই সুযোগে তাকে আবার অন্য পুরুষের শারীরিক চাহিদা মেটানোর প্রস্তাব দেওয়া। এই কাহিনিতেই লন্ড্রির কর্মী হিসেবে দেখা যাচ্ছে ‘পাতাললোক’ খ্যাত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।
তৃতীয় কাহিনিতে মূক ও বধির মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন শেফালি শাহ। মেয়ের পাশে দাঁড়ানোর জন্য তাকে টোটার চরিত্রের সঙ্গে বচসা করতে দেখা যাচ্ছে। আবার মানব কউলের সঙ্গে সম্পর্কও গড়ে উঠছে শেফালির চরিত্রের। শেষ কাহিনিতে রয়েছেন কঙ্কনা সেনশর্মা ও অদিতি রাও হায়দরি। সেখানে আবার সমকামিতার আভাস মিলছে। এভাবেই ওয়েবের পর্দায় সম্পর্কের ভিন্ন ভিন্ন রং ফুটিয়ে তুলেছেন চার পরিচালক নীরজ ঘেওয়ান, কায়োজে ইরানি, শশাঙ্ক খৈতান ও রাজ মেহতা। পয়লা বৈশাখের ঠিক পরের দিন অর্থাৎ ১৬ এপ্রিল থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।