ভাসমান রোজাদারদের মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ

0
283

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিদিন নগরীর বিভিন্ন স্থানে মহানগর আওয়ামী লীগ সাবেক সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যাগে ভাসমান রোজাদারদের ইফতার বিতরণ কার্যক্রম চলছে। আজ সোমবার ইফতারের পূর্ব মুহূর্তে নগরীর ২ নম্বর ষোলশহর গেটসহ জয় বাংলা উদ্যানের সামনে ও আশপাশের এলাকা ভাসমান রোজাদারদের রান্না করা ইফতার বিতরন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক ।
তারেক বলেন, প্রতিবছর এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশন জিইসির মোড়সহ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে তিনহাজার সকল স্তরে মানুষের জন্য ইফতারের আয়োজন করতো। করোনা পরিস্থিতি কারনে যাতে মানুষ রাস্তা ইফতার করতে কোনো সমস্যা না হয় সেটা চিন্তা করে নগরী বিভিন্ন স্থানে ইফতার বিতরনে উদ্যোগী হয়েছে। চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরী চট্টগ্রামের মানুষের প্রতি পরম ভালোবাসা ছিল এবং মানুষদের খাওয়াতে খুব পছন্দ করতে তাই তার মানবিক কাজগুলো ফাউন্ডেশনের উদ্যাগে চলমান আছে ও থাকবে।
এ সময় শিক্ষা উপমন্ত্রীর এপিএস নাজিউর রহমান সিকদার অনিক, মহানগর ছাত্রলীগের সদস্য মোশরাফুল হক চৌধুরী পাভেল, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো নুরুন নবী সাহেদ, ছাত্রনেতা শাহাদাত হোসেন হিরা, রুবেল সরকার, ঐশিক পাল জিতু, এম ডি মিরাজ আহমেদ, মো. মেহেদী হাসান মিঠু, মো. সাকেত প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি