‘বিষয়টি আরো সুন্দরভাবে ঘটতে পারতো’

0
179

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
দীর্ঘ ছয় বছর বার্সেলোনায় কাটানোর পর চলতি মৌসুমে অ্যাথলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। তার চলে যাওয়া সহজভাবে মেনে নিতে পারেননি ঘনিষ্ঠ বন্ধু ও বার্সা অধিনায়ক লিওনেল মেসি। সম্প্রতি এই বিষয়ে নানা কথা বলেছেন সুয়ারেজ। জানিয়েছেন, তার বিদায়ের ঘটনাটি আরো সুন্দরভাবে ঘটতে পারতো।
এক সাক্ষাৎকারে মেসির সঙ্গে বন্ধুত্বের ব্যাপারে সুয়ারেজ বলেন, আমি মেসিকে নিয়ে অবাক হইনি কারণ আমি তাকে খুব ভালো ভাবে চিনি। সে কতটা কষ্ট পেয়েছে তাও আমি জানি। কারণ আমার অনুভূতিটাও একই।
আক্ষেপ মেশানো কণ্ঠে এই স্ট্রাইকার বলেন, মেসি বুঝতে পেরেছে, তারা আমাকে আমার ফর্মের কারণে কিক আউট করেছে। কিন্তু আমার সঙ্গে বিষয়টা আরো সুন্দরভাবে ঘটতে পারতো। দীর্ঘ ছয়টা বছর ধরে দলের এই অবস্থা। আমি তাকে বন্ধু হিসেবে দেখি, সে জানে আমাদের কতটা খারাপ ভাবে ভুগতে হয়েছে।
বার্সা ছাড়ার বিষয়ে পরিবারের অবস্থান প্রসঙ্গে এই উরুগুয়ে তারকা বলেন, আমার পরিবার আমাকে সুখী দেখতে চেয়েছিলো। বার্সায় কিছু অদ্ভুত বিষয় ছিলো। উদাহরণ হিসেবে বলা যায়, যদি আপনাকে ম্যাচের জন্য বিবেচনা করা না হয় তাহলে আলাদা ট্রেনিং করতে হতো!
তিনি যোগ করেন, এই বিষয়গুলো খারাপ লাগতো এবং আমার পরিবার আমার অবস্থা বুঝেছিলো। তাই যখন অ্যাথলেটিকো আমাকে চাইলো, পরিবারও সেখানে যাওয়ার জন্য উৎসাহিত করলো। তখন আর একমুহূর্তও ভাবিনি।
নতুন দলে অনেক কিছুর সঙ্গেই মানিয়ে নিতে হবে সুয়ারেজকে। সে প্রসঙ্গ তুলে এই ফরোয়ার্ড বলেন, এটা ঠিক যে নতুন অনেক কিছুর সঙ্গে আমাকে মানিয়ে নিতে হবে। তবে অ্যাথলেটিকোতে আসতে পেরে আমি খুশি। খবর : ডেইলিবাংলাদেশ’র।