বিয়ে করেছেন জায়েদ খান!

সুপ্রভাত বিনোদন ডেস্ক

চিত্রনায়ক জায়েদ খানের বিয়ে নিয়ে আগ্রহ অনেকেরই। অসংখ্য নারী ভক্ত নাকি তাকে বিয়ের প্রস্তাবও দেন। তবে জায়েদ খান বিয়ে করেছেন বলে খবর বেরিয়েছে। ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ এ তারকার বিয়ের খবর সত্যি হলে মন ভাঙবে অনেক নারীর।
জায়েদ খানের বিয়ের ব্যাপারটি জানিয়েছেন জনপ্রিয় এক উপস্থাপক ও অভিনেতা। আর তাতেই বেশ শোরগোল। ফেসবুকে অনেকটাই ছড়িয়ে পড়ছে বিয়ের খবর। কারও মতে, প্রবাসী এক নারীকে বিয়ে করেছেন। আবার কারও মতে, এক চিত্রনায়িকাই হয়েছেন তার ঘরণী। জায়েদের বিয়ে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। তিনি তার সঙ্গে জায়েদের দুটি ছবি আপলোড করে লেখেন, ‘অসাধারণ পরিবর্তন। মুগ্ধ আমি। উনার (জায়েদ) কিন্তু বিয়ে হয়ে গেছে।’
এরপরই পোস্টের মন্তব্যের ঘরে শুভকামনা জানাচ্ছেন অনেকেই। আবার অনেকেই বিষয়টিকে ‘মজা’ হিসেবে নিয়েছেন।
বিয়ষটি আসলে কী- জানতে যোগাযোগ করা হয়েছিল জায়েদ খানের সঙ্গে। তিনি বলেন, ‘ধুর! ফাঁকা আওয়াজ।’ পরে তিনি আরো বলেন, ‘আলোচনায় থাকতে এগুলো। খামাখা।’ তবে বিষয়টি নিয়ে বিস্তারিত আর বলেননি জায়েদ। জায়েদ খান গত কয়েক মাস ধরেই নিয়মিত যাচ্ছেন বিভিন্ন দেশে। অংশ নিচ্ছেন স্টেজ পারফর্মেন্সে। মাত্রই দিলেন অস্ট্রেলিয়ার ট্যুর। মে মাসের শেষ সপ্তাহেই লন্ডনে শো আছে তার। এ ছাড়া ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে নগদের জন্য করা তার বিজ্ঞাপনও বেশ আলোচনায়!