বাথরুমে ফেলে যাওয়া নবজাতক দত্তক নিলেন নার্স দম্পতি

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া »
পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের নবজাতকের দত্তক নিলেন একই হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মিনারা দম্পতি।
বৃহস্পতিবার বিকেলে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা শিশু কল্যাণ কমিটির বৈঠকে সর্বসম্মত সিদ্ধান্তক্রমে মিনারা দম্পতির কাছে দত্তক প্রদান করা হয়।
শিশু কল্যাণ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে শিশুটিকে দত্তক নিতে ১৫ টি আবেদন জমা পড়েন। এর মধ্যে প্রবাসী, ব্যবসায়ী, চাকরীজীবী, রাজনৈতিক ও দিনমজুর আবেদন করেন।
আবেদনকারীদের সশরীরে সাক্ষাৎকার নিয়ে যাচাই বাচাই শেষে কমিটির সর্বসম্মত সিদ্ধান্তক্রমে মিনারা দম্পতিকে উপযুক্ত মনে করে দত্তক প্রদান করেন। মিনারা খাতুন পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স।
এ সময় উপজেলা শিশু কল্যাণ কমিটির সভাপতি ও পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রূম্পা ঘোষ, পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বাবুল আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।
নবজাতকটি পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল।