প্যাচওয়ার্কের সুফল নগরবাসী উপভোগ করছে : মেয়র

0
90

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চেীধুরী নগরবাসীকে আশ্বস্ত করেছেন যে, দায়িত্ব গ্রহণের প্রথম ১০০ দিনের অগ্রাধিকার ভিত্তিক প্যাচওয়ার্ক কার্যক্রমের আওতায় পরিচ্ছন্নতা ও মশক নিধন এবং বেহাল সড়ক মেরামত অভিযান নাগরিক দুর্ভোগ লাঘবে যথেষ্ট সহায়ক হবে।
গতকাল তিনি নগরীর বিভিন্ন ওয়ার্ডে চলমান প্যাচওয়ার্কে নিয়োজিত কর্মকর্তা ও জনবলের কার্যক্রম হোয়াটস আপে সংযুক্ত হয়ে নগরবাসীর উদ্দেশ্যে একথা বলেন।
তিনি বলেন, চলমান প্যাচওয়ার্ক কার্যক্রমে পরিচ্ছন্ন ও প্রকৌশল বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও জনবল সার্বক্ষণিকভাবে মাঠে রয়েছেন। তাই এর সুফল নগরবাসীর জন্য সহজলভ্য হবে।
তিনি আরো বলেন, চলমান প্যাচওয়ার্ক কার্যক্রমের প্রভাবে পরিচ্ছন্নতা কার্যক্রম আগের চেয়ে ভাল এবং মশক প্রজননের হার ও মাত্রা অনেকাংশে কম। মশক নিধনের জন্য ছিটানো ওষুধের গুণমান ও কার্যকারিতা যাচাই ও বিশেষায়িত মতামত গ্রহণের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কীট, পতঙ্গ তত্ত্ববিদের সাথে যোগাযোগ রাখা হচ্ছে।
তিনি নগরবাসীর উদ্দেশ্যে আহ্বান জানিয়ে বলেন, নগরীর কোন সমস্যা বা দুর্ভোগ দৃশ্যমান হলে তা অবহিত করলে তাৎক্ষণিকভাবে তার সমাধানে উদ্যোগী হবো।
আন্দরকিল্লা, সিরাজদ্দৌল্লা রোড, আগ্রাবাদ, বাকলিয়া এলাকায় প্যাচওয়ার্ক ও পরিচ্ছন্ন কাজে অংশগ্রহণ করেন, নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম, আবু সিদ্দিকী, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী, পরিচ্ছন্ন কর্মকর্তা প্রণব শর্মা, প্রকৌশলী তৌহিদুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি