পানি ছিটানো কার্যক্রম অব্যাহত থাকবে : চসিক প্রশাসক

0
190

নগরীতে ধুলোবালি রোধে চসিকের উদ্যোগে গতকাল সকালে নতুন রেল স্টেশন প্যারামাউন্ট সিটি থেকে জুবলী রোড মোড় পর্যন্ত রাস্তায় পানি ছিটানোর কার্যক্রম দ্বিতীয় ধাপে শুরু করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।
এ সময় প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী, কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, প্যারামাউন্ট সিটির স্বত্ত্বাধিকারী ডা. আবদুল করিম, ব্যবস্থাপনা পরিচালক ছালেহ আহমেদ, সোলেমান, রাজনীতিক ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।
রাস্তায় পানি ছিটানো কার্যক্রমে প্রশাসক বলেন, পানি ছিটানো কার্যক্রম চট্টগ্রাম সিটি করপোরেশন অব্যাহত রাখবে। একিইসাথে তিনি সকলকে যার যার প্রতিষ্ঠানের সামনে নিয়মিত পানি ছিটানোর আহ্বান জানান।
তিনি বলেন, ধুলোবালি বেশি হয় রাস্তা খুড়াখুড়ির কারণে। তাই যেখানে রাস্তা খুঁড়াখুঁড়ি হবে, সেখানে করপোরেশনের রাস্তা সংস্কারের গাড়িও উপস্থিত থাকবে। ওয়াসার কাজ শেষ করার সাথে সাথে করপোরেশন রাস্তাটি পুনরায় সংস্কার করে ফেলবে। এতে করে ধুলোবালি কিছুটা হলেও কমবে। এই কাজে সকল সেবাধর্মী প্রতিষ্ঠানসহ নগরবাসীর সহযোগিতা কামনা করেন প্রশাসক। বিজ্ঞপ্তি