নিজের স্বর্গের ঠিকানা জানালেন সুনেরাহ

155

সুপ্রভাত ডেস্ক :
একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা যায়। এমনই জগতে যেন হারিয়ে গেলেন সুনেরাহ বিনতে কামাল। ন’ডরাই খ্যাত অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর সেখানেই নিজের স্বর্গের ঠিকানার কথা জানান দিলেন তিনি।
ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতের বালুর ওপর পা ছড়িয়ে বসে রয়েছেন সুনেরা। লাল টি শার্টের সঙ্গে মাথায় হ্যাট পরে তাকিয়ে আছেন সমুদ্রের উল্টোদিকে।
ছবির সঙ্গে সুনেরা লিখে দিয়েছেন, ইন মাই ওন প্যারাডাইজ। অর্থাৎ ‘আমার নিজের স্বর্গে।’ এ বাক্য থেকে থেকেই বোঝা যায় সমুদ্র তার কতটা আপন। কিংবা সমুদ্র সুনেরাকে আপন না ভাবলেও তিনিই সমুদ্রকে আপন করে নিয়েছেন, নিজের জগত করে নিয়েছেন। কেননা এই সমুদ্র তাকে অনেককিছু দিয়েছে, অথচ সমুদ্রের শুধু নাকি নিয়ে যাওয়ারই কথা…। সুনেরার কাছে এই সমীকরণ উল্টো।
কক্সবাজারের সমুদ্র সৈকত সুনেরা বিনতে কামালকে এনে দিয়েছে এ বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এক তরুণী সার্ফারের চরিত্রে অভিনয় করেছিলেন সুনেরা। পর্দায় ভেসে ওঠার জন্য দিনরাত ভেসে থাকতে হয়েছে সমুদ্রে, গড়ে উঠেছে সমুদ্রের সঙ্গে সখ্য।
যদিও এই তরুণ অভিনেত্রী বিভিন্ন সময় ন’ডরাই চলচ্চিত্রে কাজ করতে গিয়ে তার পরিশ্রমের কথা উল্লেখ করেছেন। নোনা পানির বিরুদ্ধে গিয়ে সার্ফিংয়ে অভ্যস্ত হতে হয়েছে। এক সময় দর্শকরা এক লড়াকু তরুণীকে পর্দায় দেখতে পান। খবর : ডেইলিবাংলাদেশ’র।