ডা. শাহাদাত হোসেনের মুক্তি দাবি

0
118

বিক্ষোভ সমাবেশ

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের মুক্তি এবং কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামিম, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ডা. শাহাদাত হোসেন মুক্তি পরিষদ। মহানগর বিএনপির সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সহ সম্পাদক আরিফ মেহেদী, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আলিফ উদ্দিন রুবেল ও এন মোহাম্মদ রিমন এর নেতৃত্বে মিছিলটি গতকাল বিকেল তিনটায় জমিয়াতুল ফালাহ মসজিদের সামনে থেকে কাজীর দেউড়ি মোড়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
ডা. শাহাদাত হোসেন মুক্তি পরিষদের সভাপতি আরিফ মেহেদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলিফ উদ্দিন রুবেলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি এন মোহাম্মদ রিমন, মহানগর ছাত্রদলের সদস্য শাহরিয়ার আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ইমরান হোসেন সাগর ও পাহাড়তলী স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল মান্নান রানা, আমিনুল ইসলাম অপু, নাহিদ আলম, মো. আনোয়ার হোসেন বাপ্পী।
এ সময় বক্তারা বলেন ডা. শাহাদাত হোসেনের মত একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও জনদরদী নেতাকে ‘ভিত্তিহীন মামলায়’ গ্রেফতার করে কারান্তরীণ করা হয়েছে। শুধু তাই নয় কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের নামে ‘মিথ্যা মামলা’ দিয়ে হয়রানি করা হচ্ছে। বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা অনতিবিলম্বে ডা. শাহাদাত হোসেনকে মুক্তি দেয়ার পাশাপাশি নেতাকর্মীদের নামে দায়েরকৃত ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের আহ্বান জানান। তারা বলেন, অন্যথায় বীর চট্টলার আপামর জনতাকে সাথে নিয়ে গণ আন্দোলন গড়ে তোলা হবে। বিজ্ঞপ্তি