জেনারেল হাসপাতালে পুলিশ ও বৃদ্ধের মৃত্যু

0
305

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ সদস্য নাইমুল হক (৪১) ও সলিল বিশ্বাস (৭৫) মৃত্যুবরণ করেছেন। মৃত নাইমুল করোনা উপসর্গ নিয়ে এবং সলিল বিশ্বাস কোভিড-১৯ পজেটিভ আসায় জেনারেল হাসপাতালে ভর্তি হন। তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক জামাল মোস্তফা।
তিনি বলেন, ‘আজ (শুক্রবার) দুপুরে একজন পুলিশ সদস্য এবং বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সলিল বিশ্বাস নামে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। সলিল বিশ্বাসের কোভিড-১৯ পজিটিভ আসায় তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এছাড়া পুলিশ সদস্যটি গতকাল (বৃহস্পতিবার) জ্বর-সর্দিসহ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। আজ সকালে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখানেই দুপুর ১২ টার দিকে তার মৃত্যু হয়েছে। আমরা তার নমুনা সংগ্রহ করে বিআইটিআইডিতে ( াংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস) পাঠিয়েছি।’
চট্টগ্রামে এখন পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন ৩০ জন নারী-পুরুষ। এছাড়া উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা ২০ জনের বেশি। বর্তমানে আইসোলেশনে আছেন ১২৪ জন রোগী।