চতুর্থ স্বামীকেও ডিভোর্স দিলেন জেনিফার লোপেজ

0
70

সুপ্রভাত ডেস্ক :
অবশেষে ভেঙে গেল হলিউড অভিনেত্রী, গায়িকা জেনিফার লোপেজের চতুর্থ সংসারটিও। ভালোবেসে বিয়ে করেছিলেন বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজকে। সেই দাম্পত্যে মতের অমিল হওয়ায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন লোপেজ।
২০১৭ সালে প্রেমের শুরু। ২০১৯ সালে হয় বাগদান। এরপর থেকে তারা দুজনে একসঙ্গেই ছিলেন। অবশেষে ১৫ এপ্রিল জানিয়ে দিলেন আর একসঙ্গে থাকা হচ্ছে না তাদের। দুই বছরের দাম্পত্য এখানেই থামছে।
লোপেজের এক প্রতিনিধি সিএনএনকে দেয়া অফিশিয়াল বিবৃতিতে জানান, ডিভোর্স নিয়ে লোপেজের ভাষ্য, ‘আমি ও রদ্রিগেজ এখনো মনে করি আমরা দুজনে খুব ভালো বন্ধু। আমরা ভবিষ্যতে আমাদের নানা ব্যবসায়িক কাজগুলো একসঙ্গে করবো এবং একজন আরেকজনকে সাহায্য করবো। আমরা একজন আরেকজনের প্রতি সবসময়য় শ্রদ্ধাশীল থাকবো। সবশেষে সবাইকে ধন্যবাদ জানাই, আপনাদের মূল্যবান মন্তব্যগুলোর জন্য।’
চলতি বছরের মার্চ থেকেই গুঞ্জন উঠে আলাদা হয়ে যাচ্ছেন এই তারকা দম্পতি। তখনো আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি তারা।
প্রসঙ্গত, এ নিয়ে চতুর্থবারের মতো বিবাহবিচ্ছেদ ঘটলো লোপেজের জীবনে। প্রথম স্বামী ওজানি নোয়ার সঙ্গে এক বছর সংসার করেছিলেন তিনি। এরপর বিয়ে করেন অভিনেতা ও নৃত্যশিল্পী ক্রিস জুডকে। সেই বিয়ে টেকে দুই বছর। তৃতীয়বার বাগদান সারেন মার্কিন গায়ক ও অভিনেতা মার্ক অ্যান্থনির সঙ্গে। দীর্ঘ সাত বছর পর সেই সম্পর্কেরও ইতি টানেন তিনি।
অবশেষে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে দুই বছরের সংসারের ইতি টানলেন ১৫ এপ্রিল। খবর : জাগোনিউজ’র।