কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে প্রাণ হারাল দুই কিশোর

0
161

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি :

রাঙামাটির শহর লাগোয়া কাপ্তাই হ্রদের পানিতে গোসল করতে নেমে প্রাণ হারিয়েছে দুই কিশোর, যাদের একজনের বাবা রাঙামাটি সার্কেলের বন সংরক্ষক সুবেদার ইসলাম। মারা যাওয়া দুই কিশোর হলেন আদনান নূর (১৫) এবং সৈয়দ মুসতাহিদ মাহমুদ অংকন (১৫)। অংকনের পিতা সৈয়দ লিয়াকত আলীও বন বিভাগের ঝুম নিয়ন্ত্রণ বিভাগে রেঞ্জার হিসেবে কর্মরত আছেন।
গতকাল বুধবার দুপুর ১২টার দিকে শহরের কেরাণী পাহাড় এলাকায় বন সংরক্ষকের বাংলোর কাছেই কাপ্তাই হ্রদের জলে স্নান করতে নামে বন সংরক্ষকের পুত্র আদনান ও তার বন্ধু অংকন। কিন্তু দীর্ঘসময়েও তাদের খোঁজ না মেলায় ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে ডুবুরিরা এসে দুই কিশোরকে মৃত উদ্ধার করেন।
রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর দুই কিশেরের মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানিয়েছেন, তাদের হাসপাতালে আনার আগেই তারা মারা গেছেন। এখন তাদের পরিবারের সঙ্গে কথা বলে মৃতদেহ হস্তান্তর করা হবে।
রাঙামাটি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদয়ন চাকমা জানিয়েছেন, দুপুর পৌনে একটার দিকে আমরা খবর পাই যে, শহরের কেরাণী পাহাড় এলাকায় দুই কিশোর পানিতে ডুবে নিখোঁজ হয়েছে। দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১০ মিনিটের মধ্যেই একজন এবং আরো ৫ মিনিট পরে বাকিজনকে উদ্ধার করেন আমাদের ডুবরিরা। তাদের তাৎক্ষণিক রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আমরা জেনেছি, দুই কিশোর বন্ধু খেলা করছিলো এবং খেলা শেষে গোসল করার জন্যই পানিতে নেমেছিলো।’