কাক্সিক্ষত পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াই লক্ষ্য

0
125

সিএমপিকে জিপিএইচ ইস্পাতের মাইক্রোবাস হস্তান্তর

সিএমপির প্রত্যেক থানা এলাকায় কাক্সিক্ষত পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে স্মার্ট পুলিশিং এর জন্য গতকাল সোমবার জিপিএইচ ইস্পাত কর্তৃক সিএমপিকে একটি মাইক্রোবাস হন্তান্তর করা হয়। এ সময় পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের অন্যতম ব্যবসায়ী প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত আমাদের উপর যে আস্থা রেখেছে আমরা আশা রাখি সিএমপি সে আস্থার প্রতিদান দেবে। আমরা চেষ্টা করছি স্মার্ট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য। তিনি বলেন জিপিএইচ ইস্পাত যে অনবদ্য অবস্থানে চলে গেছে দেশবাসী তার সুফল ভোগ করতে পারবে।
অনুষ্ঠানে জিপিএইচ’এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলমাস শিমুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। করোনার সংকটকালীন সময়ে যখন অক্সিজেন আমদানি বন্ধ হয়ে যায় সে সময় জিপিএইচ ইস্পাত তার নিজস্ব প্লান্টে অধিকতর ব্যয়ে উৎপাদিত ১০০০ অক্সিজেন জেলা প্রশাসন ও সিভিল সার্জনের মাধ্যমে চট্টগ্রামসহ বাংলাদেশের প্রত্যন্ত উপজেলা, ফিল্ড হাসপাতাল সমূহে রিফিলিং সিস্টেমে সরবরাহ করেছে। তিনি অতীতে জিপিএইচের পণ্য খালাসে সিএমপির সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, বর্তমান সরকার যেভাবে ব্যবসায়ীদের সাহায্য করছে এটা অব্যাহত থাকলে দেশ আরো বহুদূর এগিয়ে যাবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার, (ডিবি বন্দর) এস এম মোস্তাইন হোসেন, জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালক (গ্রুপ) আবু বকর সিদ্দিক এফসিএমএ, নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন রাজ, এডভাইজার (এডমিন অ্যান্ড লজিস্টিক) কর্নেল মো. শওকত ওসমান পিএসসি (অব.), চিফ পিপলস অফিসার শারমিন সুলতানসহ জিপিএইচ এর ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি