কর্মসংকটে পড়া মানুষকে সাহায্য করছে সরকার

0
30

খাদ্যসামগ্রী বিতরণকালে মোছলেম উদ্দিন

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে চরম সংকটে সারা বিশ্বের মানুষ। সরকার জনগণকে কোভিড-১৯ এর প্রকোপ থেকে বাঁচাতে লকডাউনের পাশাপাশি কর্মসংকটে পড়া মানুষকে বাঁচাতে খাদ্য ও নগদ সাহায্যের ব্যবস্থা করেছে। টিসিবি’র মাধ্যমে স্বল্পআয়ের মানুষদের মাঝে ভোগ্যপণ্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী স্বল্পমূল্যে বিক্রির ব্যবস্থা করেছে। রোজাদারদের জন্য ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা করেছে।
গতকাল বুধবার সকালে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ইসলামের দৃষ্টিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে ইবাদত, এই পবিত্র রমজান মাসে তা অধিক সওয়াবের কাজ। তিনি মহামারী করোনা ভাইরাসের ক্ষতিগ্রস্তদের পাশে থাকার জন্য সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামশুল আলম, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আশরাফুল আলম, সহ-সভাপতি মো. সেলিম উল্ল্যাহ, আওয়ামী লীগ নেতা মো. কপিল উদ্দিন, কুতুব উদ্দিন, মাহবুবুল আলম, মো. সেলিম, মো. আলমগীর, নজরুল ইসলাম, হাফেজ আহমদ, মো. সাইফুদ্দিন, জাবেদুল ইসলাম, দেলোয়ার হোসেন বাচা প্রমুখ। বিজ্ঞপ্তি