এবার করোনা আক্রান্ত গোবিন্দ-অক্ষয়

0
48

সুপ্রভাত ডেস্ক :
বলিউডে একের পর এক তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। অক্ষয় কুমারের করোনা সংক্রমণের খবরের পরপরই এবার খবর এলো, করোনার কবলে পড়েছেন গোবিন্দ।
গতকাল গোবিন্দ’র করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই নিশ্চিত করেছেন অভিনেতা। যারা তার সংস্পর্শে এসেছেন, তাদেরও কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।
গোবিন্দ বলেন, আমি করোনা টেস্ট করিয়েছি এবং প্রয়োজনীয় সতর্কতা, বিধিনিষেধ মেনেও চলছি। যদিও আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে করোনার লক্ষণ অল্প। বাড়ির অন্যান্যদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমার স্ত্রী সুনীতা কয়েক সপ্তাহ আগেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে। আমি আপাতত বাড়িতে আছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা এই কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন তাদেরও কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করছি।
প্রসঙ্গত, দ্বিতীয় দফায় করোনার সংক্রমণে বলিউডে একাধিক তারকা কোভিড পজিটিভ হয়েছেন। রোববারই অক্ষয় কুমারের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। এর আগে পরিচালক সতীশ কৌশিক, ফাতিমা সানা শেখ, আমির খান, মাধবন, কার্তিক আরিয়ান, মিলিন্দ সোমন, পরেশ রাওয়াল, বিক্রান্ত মাসে করোনা আক্রান্ত হয়েছেন।
এদিকে আক্রান্ত হয়েছে সুপারস্টার অক্ষয় কুমার। ‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতা নিজেই ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার বিষয়টি সবাইকে জানিয়েছেন। গতকাল সকালে ফেসবুকে অক্ষয় কুমার লেখেন, ‘সবাইকে জানাচ্ছি যে, সকালে আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকল ধরনের সতর্কতা মেনে চলছি। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেটেড করে ফেলেছি। গত কয়েকদিন আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের সবাইকে করোনা টেস্ট করানোর জন্য অনুরোধ জানাচ্ছি। ফিরছি খুব শিগগিরই। ’
বেশ কিছুদিন ধরে অক্ষয় কুমার তার আসন্ন সিনেমা ‘রাম সেতু’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন। এতে প্রতœতত্ত্ববিদের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। এছাড়া তার অভিনীত ‘সূর্যবংশী’ ও ‘অতরঙ্গি রে’ মুক্তির অপেক্ষায় রয়েছে। খবর :বাংলানিউজ’র।