‘আমার মতোই হেলিকপ্টার শট মারে সুশান্ত’

0
224

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
৯ মাসের কঠিন প্রস্তুতি। মাঠের ভিতরে এবং বাইরে মহেন্দ্র সিং ধোনিকে অনুকরণ করতে কোনও খামতি রাখেননি সুশান্ত সিং রাজপুত। তার পুরস্কারও পেয়েছিলেন তিনি। দুর্দান্ত ব্যবসা করেছিল এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি। কিন্তু সুশান্তের সবথেকে বড় প্রাপ্তি সম্ভবত ছিল ধোনির মুখে তার প্রশংসা। অভিনয় দেখে মুগ্ধ ধোনি স্বীকার করেছিলেন, পর্দায় তার মতোই হেলিকপ্টার শট মেরেছেন সুশান্ত!
২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ‘এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’। ১০০ কোটি টাকার উপরে ব্যবসা করেছিল ধোনির বায়োপিক। ধোনি নিজেও এই ছবির প্রমোশনে অংশ নিয়েছিলেন।
ছবি মুক্তির আগে ধোনি নিজেও বলেছিলেন, তার বায়োপিক সফল হবে। একাধিক সাংবাদিক সম্মেলনে তার চরিত্রে সুশান্তের অভিনয়ের প্রশংসা করেন মাহি।
একটি সাংবাদিক সম্মেলনে ধোনি বলেন, ‘ছবির শ্যুটিং করার সময় সুশান্তের উপরে প্রচুর চাপ ছিল। আমার চরিত্র ফুটিয়ে তোলা ওর কাছে কঠিন চ্যালেঞ্জ ছিল। আমি তো সুশান্তকে বলেছি, তুমি খালি প্রশ্নই করতে থাকো।’
ধোনি জানিয়েছিলেন, ছবির প্রয়োজনে খুব কম সময়ই তারা একসঙ্গে ছিলেন। একসঙ্গে ক্রিকেটও খেলেন। সেই প্রসঙ্গেই ধোনি বলেন, ‘আমরা একবার একসঙ্গে ক্রিকেট খেলেছিলাম। সুশান্ত সিনেমায় একেবারে আমার মতোই হেলিকপ্টার শট মেরেছে।’
সুশান্তও ছবির প্রমোশনের সময় স্বীকার করেন, ২০০৭ সালে ধোনির সঙ্গে দেখা করার সুযোগ হয়েছিল তার। ধোনি যেভাবে লড়াই করে সাফল্যের চূড়োয় পৌঁছেছেন, তার জন্য তিনি তাকে শ্রদ্ধা করেন বলেও জানান সুশান্ত।
খবর : নিউজ১৮’র।