আবু বক্কর সওদাগরের মৃত্যুতে শোক

0
37

বোয়ালখালী উপজেলার ৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়নের শ্রীপুর গ্রামের হাজী নজু মিয়া সওদাগরের পুত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, শ্রীপুর-খরন্দ্বীপ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী আবু বক্কর সওদাগর (৬২) গত রোববার সাড়ে ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে….রাজেউন)।
সোমবার সকাল ১১টায় শ্রীপুর আজিজিয়া আনোয়ারুল উলুম মাদ্রাসা মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র, ১কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন স্থানীয় সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, বোয়ালখালী সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ এমপি, ৮নং শ্রীপুর-খরন্দ্বীপ ইউপি চেয়ারম্যান মো. মোকারম, আওয়ামী লীগ রেজাউল করিম রাজা, ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা নুরুল হুদা, জমির উদ্দিন জমির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন খোকনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি