করোনাকালে দুর্গত মানুষের পাশে দাঁড়ান : এম এ সালাম

নগরীর সার্সন রোডস্থ জেলা পরিষদ, চট্টগ্রাম ডাকবাংলো প্রাঙ্গণে চট্টগ্রাম মহানগর ও জেলার করোনাকালীন দুর্গত জনসাধারণের মাঝে বিতরণের জন্য খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।
গতকাল সোমবার জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম জেলা পরিষদের সদস্যদের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। খাদ্যসামগ্রী হস্তান্তরকালে এম এ সালাম বলেন, মহামারী কোভিডের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধের জন্য সরকার লকডাউন কার্যকর করছে। মানুষের জীবন রক্ষায় এর কোনো বিকল্প নাই। তবে লকডাউনের কারণে দিনমজুর, নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণীর যারা আয়-উপার্জন হারিয়ে মানবেতর জীবন-যাপন করছে তাদের পাশে দাঁড়াতে হবে। অনেকেই নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী কেনার সামর্থ্য হারিয়েছেন। তাদের গৃহে খাদ্যসামগ্রী পৌঁছানোর লক্ষ্যে সকল সংস্থা ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, সচিব মো. রবিউল হাসান, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, সদস্য শেখ মোহাম্মদ আতাউর রহমান, আ.ম.ম দিলসাদ, জাফর আহমেদ, শওকত আলম শওকত, কাজী আব্দুল ওহাব, কামরুল ইসলাম চৌধুরী, দেবব্রত দাশ, আবু আহমেদ চৌধুরী, এস.এম আলমগীর চৌধুরী, মোহাম্মদ জসীম উদ্দীন, অ্যাডভোকেট উম্মে হাবিবা, রেহেনা বেগম ফেরদৌসী চৌধুরী, শাহিদা আক্তার জাহানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। উল্লেখ্য, চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জেলার করোনাকালীন দুর্গত ১২০০০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হবে।
এ লক্ষ্যে প্রত্যেক পরিবারকে ৭ কেজি চাল, ২ কেজি ছোলা, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ময়দা, ১ কেজি মসুর ডাল, ২০০ গ্রাম গুঁড়ো দুধ, ৪ প্যাকেট লাচ্ছা সেমাই, ১ টি সাবান প্রদান করা হবে। বিজ্ঞপ্তি