অপশক্তিকে প্রতিহত করতে হবে

0
123

সিভাসু শিক্ষক সমিতির মানববন্ধন

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ভাস্কর্য ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দুষ্কৃতকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) শিক্ষক সমিতি।
সংগঠনের উদ্যোগে গতকাল রেববার দুপুর ১২টায় বিশ^বিদ্যালয়ের প্রধান ফটকে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।
সংগঠনের সভাপতি প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ড. সুচন্দন সিকদারের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের উপাচার্র্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।
মানববন্ধনে সিভাসু উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বলেন, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। এ অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। তিনি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. জান্নাতারা খাতুন, পোল্ট্রি রিসার্চ অ্যান্ড ট্রেনিং সেন্টার-এর পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, ওয়ান হেল্থ ইনস্টিটিউট-এর পরিচালক প্রফেসর ড. শারমীন চেীধুরী, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. এ কে এম সাইফুদ্দীন, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো. কবিরুল ইসলাম খান, প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ, প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. বিবেক চন্দ্র সূত্রধরসহ বিশ^বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি