অতিমারি থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে

141

মেয়রের সাথে বিএমএ নেতৃবৃন্দের মতবিনিময়

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা মহামারিকালে চিকিৎসকরা হলেন সম্মুখ সারির যোদ্ধা। তাদের অক্লান্ত পরিশ্রম ও দেশাত্মবোধ আমাদের মুক্তিযুদ্ধের কথা স্মরণ করিয়ে দেয়।
মেয়র বলেন করোনার দ্বিতীয় ঢেউ আবার চোখ রাঙ্গানো শুরু করেছে। এই অতিমারি থেকে বাঁচতে হলে আমাদের জনসমাগম এড়িয়ে চলে সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সাথে সাথে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির কাজও চালানো হবে। বিএমএর নেতৃবৃন্দ মশার উপদ্রপের কথা বললে মেয়র মশার ওষুধের কার্যকারিতার বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কীটতত্ত্ববিদদের পরামর্শ নেয়া হচ্ছে জানিয়ে বলেন, তাদের পরামর্শক্রমে মশার ওষুধ ক্রয়ের ব্যবস্থা গ্রহণ করা হবে; যাতে মশার উপদ্রপ থেকে নগরবাসীকে পরিত্রান দেয়া যায়। কার্যকর মশার ওষুধ ছিটানো হলে নগরবাসী এই উপদ্রপ থেকে পরিত্রাণ পাবে।
গতকাল মঙ্গলবার বিকেলে মেয়র দপ্তরে বিএমএ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে মেয়র এসব কথা বলেন।
এ সময় মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম বিএমএর চট্টগ্রামের সভাপতি ডা. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, কোষাধ্যক্ষ ডা. আরিফুল আমিন চৌধুরী, ডা. হোসেন আহমদ, ডা. প্রণয় কুমার চৌধুরী, ডা. তারিকুল কাদের, ডা. নাফিস, ডা. মুনতাসির, ডা. তন্ময় বড়–য়া, ডা. দেবাঙ্ক কর সরকার উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বিএমএর নেতৃবৃন্দ মেয়রকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বিজ্ঞপ্তি