হরিজন সম্প্রদায় সিটি করপোরেশনের প্রাণ

মতবিনিময় সভায় মেয়র

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, আমার অত্যন্ত প্রাণ প্রিয় মানুষগুলো এই হরিজন সম্প্রদায়ের সেবকরা। সিটি করপোরেশনের প্রাণ হচ্ছে এই হরিজন সম্প্রদায়। এ্ই শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার পিছনে অবদান এই হরিজন সম্প্রদায়ের সেবকদের। এটা কেউ অস্বীকার করতে পারবে না।
তিনি বলেন আমি থাকা অবস্থায় আমার প্রাণের মানুষগুলো কোন কষ্ট পাবে না। প্রয়াত সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী আপনাদের সেবক উপাধি দিয়ে যে সম্মান দেখিয়েছেন সে সম্মান আমি অটুট রাখব। মেয়র হরিজন সম্প্রদায়ের উত্থাপিত দাবি দাওয়াগুলো নীতিগতভাবে মেনে নিয়ে সরকারি বিধি বিধান অনুসরণ করে বাস্তবায়ন করা হবে বলে আশ্বাস প্রদান করেন।
তিনি করোনাকালীন সময়ে হরিজন সম্প্রদায়ের সেবকদের কাজের কথা উল্লেখ করে বলেন, এই শহর আপনার আমার সকলের। এই শহরকে দেশি বিদেশি পর্যটক এসে দেখা মাত্র বাংলাদেশের মধ্যে একমাত্র পরিচ্ছন্ন শহর বলে যেন আখ্যা দেয় সে ব্যাপারে সকলকে আরো ভালোভাবে কাজ করার জন্য আহ্বান জানান মেয়র।
গতকাল রোববার বিকেলে টাইগারপাসস্থ সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে হরিজন সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চসিক উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী, বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ এর সভাপতি বিষ্ণু দাশ, সাধারণ সম্পাদক রঘুবীর দাশ, পূর্ব মাদার বাড়ী বান্ডেলের সর্দার জগদিশ দাশ, ঝাউতলা বান্ডেলের রাজ কাপুর দাশ, ফিরিঙ্গি বাজার বান্ডেলের মহাবীর সর্দার, ঝর্না দাশ, কার্তিক দাশ দিলীপ দাশ, ওম প্রকাশ দাশ খোকন।
বান্ডেলের প্রধান সর্দার গাদুলা সর্দার এর সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন চসিক সিবিএ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সিনিয়র সহসভাপতি প্রকৌশলী জাহিদুল আলম চৌধুরী, মোহাম্মদ ইয়াছিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রতন দত্ত, দিলীপ দাশ প্রমুখ। বিজ্ঞপ্তি