হরিজন সম্প্রদায় পেল প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের প্রান্তিক জনগোষ্ঠীভুক্ত হরিজন সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।
৩০ সেপ্টেম্বর বিকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। জেলার প্রশাসন সূত্রে জানা গেছে, হরিজন সম্প্রদায়ের ১০০০ জন মানুষের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার
বিতরণ করে জেলা প্রশাসন। একই অনুষ্ঠানে আজ সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে ১৮১ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে ৩২ হাজার টাকা করে এককালীন বার্ষিক অনুদান এবং ১৭৫ জনকে চিকিৎসা ও শিক্ষার জন্য ৫ হাজার টাকা করে এককালীন অনুদান প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসনের এই উদ্যোগে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, স্থানীয় সরকারের উপ পরিচালক ড. বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাহমুদউল্লাহ মারুফ, নেজারত ডেপুটি কালেক্টর মো. তৌহিদুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. ফরিদুল আলম, মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ, জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সরোয়ার কামাল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগরের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল; বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জেলার সভাপতি শ্যামল কুমার পালিত ও সাধারণ সম্পাদক অসীম কুমার দেবসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।