সীতাকুণ্ডে লরির চাপায় আওয়ামী ও যুবলীগের ২ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড »

সীতাকুণ্ডে লরির চাপায় প্রাইভেটকারে থাকা নাছির উদ্দিন ও কামাল উদ্দিন নামে ২ আওয়ামী ও যুবলীগ নেতা নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেন। সোমবার সন্ধ্যা ৬টায় বন্দর ফৌজদারহাট টোল রোডে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাছির উদ্দিন বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কামাল উদ্দিন একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি। এরা সবাই চট্টগ্রাম থেকে টোল রোড হয়ে নিজ বাড়িতে ফিরছিলেন।

জানা যায়, একটি কাজে এরা সবাই সকালে আওয়ামী লীগ নেতা রাজুর প্রাইভেটকারযোগে চট্টগ্রাম শহরে গিয়েছিলেন, আসার সময় বন্দর ফৌজদারহাট টোল রোড হয়ে বাড়িতে ফিরছিলেন। এই সময় এমএসএস ক্যারিয়ার নামক পণ্য পরিবহনের একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রাইভেটকার দুমড়ে মুচড়ে যায় ভেতরে থাকা ৪ জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা নাসির উদ্দিন ও কামাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আরিফুল আলম চৌধুরী রাজু ও ইসমাইল মেম্বার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর জানান, এই দূর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।