সিলভার স্ক্রিনে ১৫ অক্টোবর মুক্তি পাচ্ছে জিৎ-মিমি অভিনীত ‘বাজি’

সুপ্রভাত ডেস্ক »

টলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন জিৎ-মিমি অভিনীত ‘বাজি’। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল জুনিয়র এনটিআর ও রকুলপ্রীত সিং অভিনীত তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’। সেই অবলম্বনেই তৈরি ‘বাজি’র চিত্রনাট্য। বাংলার দর্শকের মতো করে তা সাজিয়েছেন অর্ণব, বিভাস ও অনুভব। ছবিটি পরিচালনা করেছেনি ‘এসওএস কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। ছবির গানের সুর সাজিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

আদ্যোপান্ত বাণিজ্যিক উপাদানেই ‘বাজি’কে সাজিয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ। ‘নান্নাকু প্রেমাথু’র কাহিনি অনুযায়ী, বাবার শত্রুর বিরুদ্ধে ৩০ দিনের মধ্যে প্রতিশোধ নিয়ে চায় নায়ক। এর জন্যই শত্রুর মেয়েকে প্রেমের জালে ফাঁসায়। কিন্তু অল্পক্ষণেই কাহিনি নাটকীয় মোড় নেয়। পালটে যায় সমস্ত ছক।

এই ছবিতে জিৎ এর বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। অ্যাকশন, রোম্যান্স, ড্রামাতে ভরপুর ‘বাজি’তে রয়েছে বিদেশে ঝাঁ চকচকে লোকেশন। এই প্রথম জিৎ এর বিপরীতে দেখা যাবে মিমিকে।

কোভিডের কারণে টানা দু-বছর প্রায় বন্ধ ছিল সিনেমা হলগুলি। মাঝে কিছুদিনের জন্য খুললেও কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর ফের বন্ধ হয়ে যায় সিনেমা হল। তবে পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক। আশার আলো দেখছেন ছবির নির্মাতারা। সেই কারণেই ছবি মুক্তির জন্য বেছে নিয়েছেন পুজোর সময়কেই।

১৫ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘বাজি’ চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে।