সিটি কনভেনশন সেন্টার ও প্রিন্স অব চিটাগং পরিদর্শনে মেয়র

আইসোলেশন সেন্টার পরিদর্শনে মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ অন্যরা

প্রিন্স অব চিটাগং ও সিটি কনভেনশন সেন্টার আইসোলেশন ওয়ার্ড প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ ৫ জুন (শুক্রবার) বাদ জুমা প্রথমে প্রিন্স অব চিটাগং এবং পরে সিটি হল কনভেনশন সেন্টার পরিদর্শন করেন তিনি।
পরিদর্শন শেষে মেয়র বলেন, কোভিড-১৯ মহামারী একটি সংক্রমণ রোগ। করোনা আমাদের সময়সীমাও বেঁধে দেয়নি, সুতরাং করোনার সাথে সহাবস্থানে চলার অভ্যাস রপ্ত করতে হবে। সংক্রমণ যেহেতু পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে সেহেতু বিষয়টি বিবেচনা করে আমরা সেবাদানের নতুন নতুন ক্ষেত্র স্থাপনের চেষ্টা করছি এবং সেই লক্ষ্যে প্রতিদিনই পদক্ষেপ নিচ্ছি। ইতোমধ্যে সরকারি ব্যবস্থাপনায় অনুমোদন পাওয়া এবং চসিকের উদ্যোগে বেশ কিছু আইসোলেশন সেন্টার স্থাপিত হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে সিটি কনভেনশন সেন্টারও প্রস্তুত হয়ে যাবে। এই হাসপাতালগুলো প্রস্তুত করে রোগী ভর্তি করানোর প্রক্রিয়া শুরু করা যাবে আগামী দুই-এক দিনের মধ্যেই। ২৫০ শয্যা বিশিষ্ট সম্পূর্ণ চসিকের ব্যবস্থাপনায় আগ্রাবাদ এক্সেস রোডের সিটি হল ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমীনের ব্যক্তি উদ্যোগে প্রিন্স অব চিটাগং আইসোলেশন সেন্টার অতি শীঘ্রই নগরবাসীকে সেবা দিতে প্রস্তুত হবে।
আমিনুল ইসলাম আমীন বলেন, করোনা মোকাবিলায় সরকারের সাথে আমরাও পাশে থাকতে চাই। দেশের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে আমাদেরও নেত্রীর নির্দেশে আমরা দেশমাতৃকা রক্ষায় করোনা রোগীর চিকিৎসায় কাঁধে কাঁধ মিলিয়ে সেবায় অংশগ্রহণ করতে চাই। আইসোলেশন সেন্টার দুটি পরিদর্শনকালে কাউন্সিলর নাজমুল হক ডিউক, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ বেলাল আহমেদ, যুবলীগ নেতা হেলাল আহমেদ, তাজ উদ্দিন, আজাদ তালুকদার, ওয়াহিদুল আলম শিমুল, সুমন দেবনাথ,সহিদুল ইসলাম মিন্টু, জাবেদুল আলম সুমন, মাইন উদ্দিন, প্রিন্স অব চিটাগং আইসোলেশনের উদ্যোক্তা সাজ্জাদ হোসেন, মহরম হোসেন, জাওইদ চৌধুরী, শাদ শাহরিয়ার, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি