সাংবাদিক রফিকুল বাহারের পিতার মৃত্যু

বিভিন্ন মহলের শোক

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, একুশে  টেলিভিশন চট্টগ্রামের আবাসিক সম্পাদক রফিকুল বাহারের পিতা আবদুল মতিন গতকাল সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তাঁর নামাজে জানাজা গতকাল সোমবার সন্ধ্যায়  নোয়াখালীর গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হয়।  তাঁর মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব শোক জ্ঞাপন করেছে।  শোক বার্তায় প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা এবং সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক প্রবীণ কর্মী এবং একুশে টেলিভিশন, চট্টগ্রামের আবাসিক সম্পাদক রফিকুল বাহারের পিতা আবদুল মতিনের মৃত্যুতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএসের সভাপতি ড. আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটি, কাউন্সিলরবৃন্দ, সিজেকেএস কর্মচারী কল্যাণ সমিতির সকল সদস্য গভীর শোক প্রকাশ করেন।

বিজ্ঞপ্তি।