রোটারী ক্লাব অব ইসলামাবাদ চট্টগ্রাম এর প্রি ক্লাব এসেম্বলি

রোটারী ক্লাব অব ইসলামাবাদ চট্টগ্রামের উদ্যোগে ক্লাবের প্রি ক্লাব এসেম্বলি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম সিনিয়র ক্লাবের সেমিনার হলে অনুষ্ঠিত এ এসেম্বলিতে সভাপতিত্ব করেন ২০২১-২২ সালের সভাপতি প্রকৌশলী রোটারিয়ান প্রকৌশলী লফিকুল ইসলাম মানিক। অনুষ্ঠানে অতিথি ছিলেন রোটারিয়ান কফিল উদ্দিন মাহমুদ রিফন। সভার শুরুতে বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান শওকত ওসমান মিটিং কল টু অর্ডার করে নির্ধারিত প্রত্যয় পাঠ করার জন্য সাংবাদিক ও ক্লাবের অতীত প্রেসিডেন্ট রোটারিয়ান ওসমান গনি মনসুরকে অনুরোধ করেন। আগামী বর্ষের সভাপতি বলেন, বৈশি^ক মহামারিতে পুরো বিশ^ যখন একটি অদেখা মরণঘাতি ভাইরাস মোকাবেলায় মরণপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন এসময় দায়িত্ব গ্রহণ করা সত্যি একটি চ্যালেঞ্জিং বিষয়। তবুও চেষ্টা করে যাব ক্লাবের সকল সদস্যদের সহযোগিতায়।

বক্তব্য শেষে তিনি আগামী বর্ষের নির্বাহী কমিটি ও বিভিন্ন ইভেন্টের চেয়ারপারসনদের পরিচয় করিয়ে দেন এবং  ক্লাবের আগামী বর্ষের বাজেট, কর্ম পরিকল্পনা ও কিভাবে ক্লাবের কার্যক্রমকে আরও গতিশলী করা যায় উপস্থিত সদস্যদের কাছে পরামর্শ নেন।

সভায় পরামর্শ প্রদান করেন অতীত প্রেসিডেন্টদের মধ্য থেকে ওসমান গণি মনসুর, প্রকৌশলী মোহাম্মদ হারুন, শফিকুল আলম খান, ওস্তাদ ক্যাপেন্টন আজিজুল ইসলাম, এম. মুসলিম উদ্দিন, স্থপতি সোহেল এম. শাকুর, এ. এম. এহিউদ্দিন, বুরহান উদ্দিন আহম্দে চৌধুরী, প্রকৌশলী এম. এ. রশিদ, অ্যাডভোকেট হুমায়ুন আকতার মোস্তাক, ইসহাক চৌধুরী, এম মাহফুজুল রহমান, মনোনীত পরবর্তী ২০২২-২৩ সভাপতি রোটারিয়ান প্রফেসর ড. মুনিরুল ইসলাম চৌধুরী, আগামী বর্ষের সহ-সভাপতি সেলিম রেজা সাগর ও ক্লাব সেক্রেটারি পিপি কাজী জাহেদ ইকবাল প্রমুখ। বিজ্ঞপ্তি