রামগড়ে স্ত্রী, শিশুকন্যাকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিনিধি, রামগড় »
খাগড়াছড়ির রামগড়ে স্ত্রী ও শিশুকন্যাকে গলা কেটে হত্যা করেছে এক পাষণ্ড। ঘটনাটি ঘটেছে উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে। গতকাল সোমবার সন্ধ্যায় তাদের লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ। ঘটনার পর থেকে মোহাম্মদ সোলেমান নামে ওই স্ত্রীর স্বামী পলাতক।
নিহতরা হলেন গৃহবধূ পিংকি আক্তার (২৫) ও ৪ মাসের শিশুকন্যা। এই দম্পতির দুটি কন্যাসন্তান রয়েছে।
ঘাতক মোহাম্মদ সোলেমান পেশায় একজন রাজমিস্ত্রি। সে পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে। নিহত পিংকি আক্তার একই এলাকার আব্দুল খালেক দুলালের মেয়ে।
নিহতের ভাই ইমরান হোসেন সুজন বলেন ঘাতক দুলাভাই পরকীয়ায় জড়িত। এ নিয়ে বোনের সাথে প্রায়ই ঝগড়া হতো। গত বৃহস্পতিবার হত্যাকারী তার বড় মেয়ে সুলতানাকে (৪) এক আত্মীয়ের বাড়ি নোয়াখালীতে রেখে আসে এবং গত শুক্রবার কোন এক সময় বোন ও তার শিশু কন্যাকে হত্যা করে পালিয়ে যায়। তিনি বলেন, কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে আসি। তখন ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেয়া হয়। তালা ভেঙে ঘরে প্রবেশ করলে বোন এবং ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামন জানান, পারিবারিক কলহে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহতের বাবা বাদি হয়ে রামগড় থানায় মামলা করেছেন।