‘রাধে’র সমালোচনা করায় সালমানের মামলা

সুপ্রভাত ডেস্ক :

ঈদ উপলক্ষে ১৩ মে মুক্তি পেয়েছে সালমান খানের ‘রাধে-ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিন্তু বক্স অফিসে হিট তকমা পেতে ব্যর্থ বলিউডের ভাইজানের এই সিনেমা। সামাজিক মাধ্যমেও এ নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়েছে।

‘রাধে’র ব্যাপক সমালোচনা করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা কামাল আর খান। যিনি নিজেকে একজন সমালোচক হিসেবে পরিচয় দিয়েছেন। আর এ নিয়ে চটেছেন সালমান খান। মুম্বাইয়ের এক আদালতে কামালের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তিনি।

টুইটারে ‘কেআরকে বক্স অফিস’ নামে একটি পেজে কামাল আর খান ‘রাধে’র সমালোচনা করে একটি ভিডিও প্রকাশ করেন। এর আগে তিনি নিজের ইউটিউব চ্যানেলেও সালমান খানকে নিয়ে কটূক্তি করেছিলেন।

টুইটারে সালমান খানের বিরুদ্ধে অভিযোগ করে কামাল বলেন, ‘ঈদের আগে সালমান খান দর্শকদের সিনেমাটি দেখার জন্য অনুরোধ করেছিলেন। তখন তিনি এটাও জানান আয়ের কিছু অংশ তিনি করোনা মোকাবিলায় দান করবেন। মুক্তি পাওয়ার আগে কিছু মিথ্যা প্রশংসার রিভিউ প্রকাশ করা হয়েছে।’ তার এ মন্তব্যে চটে গিয়েই সালমান খান মামলা করেছেন।

 

এদিকে মুম্বাইয়ের আদালতে মানহানির মামলার পর কামাল টুইটারে জানান, ‘আমি কখনও সালমান খানের ক্যারিয়ার নষ্ট করতে চাইনি। রিভিউটির কারণে তিনি চটে যাবেন এ কথা যদি আগে জানতাম, তাহলে ভিডিওটি প্রকাশ করতাম না। তবে বিষয়টি ব্যক্তিগতভাবে আমাকে বললেই পারতেন। এর জন্য মামলা করার প্রয়োজন ছিল না।’