রহস্যময় ট্রেলারে বাজিমাত করল ‘প্রহেলিকা’

সুপ্রভাত ডেস্ক »

আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলীর ‘প্রহেলিকা’ সিনেমা। মুক্তির আগেই ২ মিনিটের রহস্যময় ট্রেলারে বাজিমাত করেছে সিনেমাটি।

সোমবার (২৬ জুন) প্রকাশ করা হয় ‘প্রহেলিকা’র ট্রেলার। যেখানে বুবলীর রহস্যময় চরিত্র নানা প্রশ্নের সৃষ্টি করেছে। সেইসঙ্গে মাহফুজ আহমেদের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। মাত্র ২ মিনিটেই সিনেমাপ্রেমীদের মাঝে ব্যাপক উত্তেজনার সৃষ্টি করেছে ‘প্রহেলিকা’র ট্রেলার।

‘প্রহেলিকা’ প্রসঙ্গে মাহফুজ আহমেদ বলেন, ‘ছবিটির গল্প আমরা বলবো না। এমনকি গল্পের ধারনাটিও প্রকাশ করতে চাই না। তবে এটুকু বলি, যে কোনও মানুষ সারাজীবন মনের মানুষকে খুঁজে ফেরে। সেটা শেষ পর্যন্ত পায় কিনা, এটা বড় একটা প্রশ্ন। ছবিটিতে সেই প্রশ্নের জবাব খোঁজার চেষ্টা করেছি আমরা।’

সিনেমাটির নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, “আমাদের পুরো জীবন রহস্যে ঘেরা, সম্পর্কও রহস্যে ঘেরা। আর ‘প্রহেলিকা’ মানেই রহস্য, ধাঁধা। অর্পা ও মনার প্রেমকাহিনিও একটি প্রহেলিকা। সিনেমাটি দেখার পর বাকি গল্প দর্শক জানবে। ছবিটি আমরা আনকাট সেন্সর পেয়েছি। এর মাধ্যমে নিজেদের প্রতি আত্মবিশ্বাস আরও বেড়েছে। দর্শকদেরও ছবিটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।”

প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসিরউদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমার গান লিখেছেন আসিফ ইকবাল। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।