মিরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা নিহত

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই >
মিরসরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মো. শাহজাহান (৭৫) নামে এক মুক্তিযোদ্ধা খুন হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর আড়াই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
তিনি উপজেলার ওসমানপুর ইউনিয়নের রেহান উদ্দিন হাজি বাড়ির মৃত গণি আহম্মদের পুত্র।
নিহতের ভাতিজা সোহেল মোস্তফা দোলন বলেন, শুক্রবার সকালে আমার বৃদ্ধ চাচা বাড়ির পাশে একটি জমিতে মাটি কাটা দেখতে যান। তিনি মাটি কাটার সাথে জড়িত নুরুল হুদা দুলাল মাস্টারকে সীমানা খুঁটি কেন সরিয়েছে জানতে চান। এমন সময় নুরুল হুদা দুলাল মাস্টার ও তাজুল ইসলামের নেতৃত্বে ৬-৮ জন সন্ত্রাসী তার উপর হামলা চালায়। এতে তিনি মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন চৌধুরী জানান, শুক্রবার জমি নিয়ে বিরোধের জেরে ওসমানপুর ইউনিয়নে মো. শাহজাহান নামে এক মুক্তিযোদ্ধা খুন হয়েছেন। ঘটনাস্থলে পুলিশের একটি টিম যায়। তবে নিহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।