মাটিরাঙায় সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে হতদরিদ্র মানুষদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা সেনা জোন।

গুইমারা রিজিয়নের তত্ত্বাবধানে এবং মাটিরাঙ্গা সেনা জোনের আয়োজনে দলদলি পাড়া, তৈকাতাং, গাইবিংস পাড়া, রসুলপুর ও রাবার বাগান এলাকার হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে চাল, আলু, ডাল, পেঁয়াজ, সেমাই ও চিনিসহ ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। ঈদ সামগ্রীর সাথে দেয়া হয়েছে শাড়ি, থামি ও লুঙ্গি। মঙ্গলবার দুপুরের দিকে গুইমারার দুর্গম শ্মশানটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানবিক সহায়তা হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন। এসময় মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. মোহসীন হাসান, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইফতেখার রিয়াদ ও মেজর কৌশিক জাহান উপস্থিত ছিলেন। গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশের ন্যায় পাহাড়ের নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। বরাবরই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী।

তারই ধারাবাহিকতায় সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।