ভূমিহীনরা ভূমির মালিক হচ্ছে এ সরকারের আমলে

উত্তর হালিশহর ওয়ার্ডে বেলায়েত হোসেন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলির সদস্য জননেতা একেএম বেলায়েত হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী প্রত্যাশার চেয়েও বহুগুণ বেশী উন্নয়ন, সংস্কার, পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছেন।

তিনি এদেশকে খাদ্য ও বিদ্যুৎখাতে স্বয়ংসম্পূর্ণ করেছেন। বিশাল বিশাল মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ভূমিহীনদের ভূমির মালিক করে ঘর নির্মাণ করে দিচ্ছেন। নগরীর ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডে জনক-জননী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষে শাড়ি লুঙ্গী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখতে দিয়ে উপরের কথাগুলো বলেছেন।

বড়পোল কিংসপার্ক কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী ফরিদ মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন।

আলোচনায় অংশ নেন হালিশহর থানা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলার হুরে আরা বিউটি, মহানগর যুবলীগ সদস্য নেছার আহমেদ, শেখ নাছির আহমেদ, আশরাফুল গনি, দেলোয়ার হোসেন দেলু,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জালাল মিয়া, বেলাল মিয়া, আবিদ আহমেদ, মোহাম্মদ আমিন, মোহাম্মদ হাশমত, রেফায়েত হোসেন, মহানগর ছাত্রলীগ সহ সভাপতি নাজমুল হাসান রুমি, মোহাম্মদ নুরুজ্জামান,ইয়াছিন ভুঁইয়্যা, মোহাম্মদ মিন্টু মোহাম্মদ আলমগীর, জালাল হোসেন, মিজানুর রহমান,সাহেদুল ইসলাম, মোহাম্মদ রাশেদ,মোহাম্মদ ওসমান প্রমুখ। সভা শেষে অতিথিগণ আগত নারী পুরুষের হাতে শাড়ি ও লুঙ্গি তুলে দেন। বিজ্ঞপ্তি