বিয়ের সিদ্ধান্ত নিলেন নায়িকা আঁচল ও গায়ক অমি

সুপ্রভাত ডেস্ক  »

কিছু দিন ধরেই চাউর হয়েছে, প্রেম-বিয়ে করেছেন চিত্রনায়িকা আঁচল। প্রেমিক ইন্ডাস্ট্রির উঠতি গায়ক। বিষয়টি আরও পোক্ত হয়, ‘ও জান রে’ নামে গায়কের মিউজিক ভিডিও প্রকাশের পর। যেখানে নায়ক-নায়িকারূপে হাজির হলেন দু’জনে।
গুঞ্জন ছড়ায় বিয়ে করছেন তারা।

বিষয়টি নিয়ে এবার কথা বললেন এই নায়িকা। বলেন, ‘বিয়ে তো আর গোপন করার মতো বিষয় না। করলে সবাইকে জানিয়েই করবো।’
জানা যায়, গায়কের নাম সৈয়দ অমি। তার সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে আঁচলকে।
অমি প্রসঙ্গে আঁচল বললেন, ‘২০২০ সালে একটি মিউজিক্যাল ফিল্মের সুবাদে ওর সঙ্গে আমার পরিচয়। এরপর থেকেই আমাদের ভালো সম্পর্ক। বিষয়টি আমাদের দুই পরিবারই জানে। আসলে একটা সময় পর দুই পরিবারের সদস্যদের বিষয়টি জানাই। তারাও এতে সম্মতি দিয়েছেন। সব ঠিক থাকলে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর বিয়ে করার ইচ্ছা আছে আমাদের।’
‘ভুল’ সিনেমা দিয়ে ২০১১ সালে শোবিজে যাত্রা হয় আঁচলের। তার অভিনীত প্রশংসিত ছবি ‘জটিল প্রেম’। অভিষেকের পর অল্প সময়ে ঢালিউডে নিজের অবস্থান তৈরি করেন তিনি। জুটি হয়েছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গেও। যদিও শেষ ক’বছরে আর সেভাবে পাওয়া যায়নি তাকে।
অন্যদিকে, অমি গান নিয়ে ব্যস্ত। আঁচলের সঙ্গে ‘ও জান রে’ গানে কাজ করেছেন সম্প্রতি। তার সঙ্গেই প্রকাশের অপেক্ষায় আছে ‘তুই ছাড়া কে আছে বল’ শিরোনামের আরেকটি গান। এছাড়া অবমুক্ত হয়েছে, রঙিলা ভাবের কন্যা, তুই, ওরে প্রিয়া, মন কান্দেসহ বেশ কিছু কাজ।