বন্ধুত্ব থেকে বিয়ের পিঁড়িতে ইয়ামি-আদিত্য

সুপ্রভাত ডেস্ক :

করোনাকালে বলিউডে বইছে গুমোট হাওয়া। এরমধ্যে এক খুশির খবর দিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। নির্মাতা আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। সামাজিক মাধ্যমে নিজেদের বিয়ের ছবি প্রকাশ করে বিষয়টি নায়িকা নিজেই জানিয়েছেন। কোনও ঘোষণা ছাড়া চুপিসারে সাতপাকে বাঁধা পড়লেন ইয়ামি ও আদিত্য। শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে। বিশেষ দিনটিতে অভিনেত্রী সেজেছিলেন লাল রঙের শাড়িতে। মাথায় ছিল বড় এক টিকলি। যা নজরে এসেছে সবার। আর পরিচালকের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি।

ইনস্টাগ্রামের ছবি শেয়ার করে ইয়ামি লিখেছেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমরা আজ সাতপাকে বাঁধা পড়লাম, বিয়ের অনুষ্ঠানে শুধু পরিবারের লোকজনই উপস্থিত ছিলেন। আমাদের এই ভালোবাসা ও বন্ধুত্বের যাত্রাপথে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করি।’

আদিত্য ও ইয়ামির বিয়ের খবর প্রকাশ হওয়ার পর থেকেই আসতে থাকে শুভেচ্ছা বার্তা। অনুরাগী থেকে শুরু করে বলিউডের অনেক তারকাও তাদের অভিনন্দন জানান। যাদের মধ্যে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দাজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ানসহ অনেকে। উল্লেখ্য, ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ সিনেমায় আদিত্য ধরের পরিচালনা অভিনয় করেছিলেন ইয়ামি গৌতম। তখন থেকে তাদের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। তবে সেটি যে বিয়ে পর্যন্ত পৌঁছাবে তার কোনও আভাস কখনই পাওয়া যায়নি। ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-এর অন্যতম চরিত্রে ছিলেন ইয়ামি।

সিনেমাটির জন্য সেরা পরিচালক হিসেবে জাতীয় পুরস্কারও পান আদিত্য।