ফটিকছড়িতে বাস-অটোরিকশা সংঘর্ষে মহিলা নিহত

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

ফটিকছড়িতে যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে এক মহিলা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি পৌরসভাধীন কে এম টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই মহিলার নাম শামসুন্নাহার (৫০)। তিনি ফটিকছড়ি পৌরসভার উত্তর ধুরুং এলাকার নুরুছাফার স্ত্রী। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহতের মেয়ে মিশু আক্তার (২৫)। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বিবিরহাট বাজার থেকে কেনাকাটা করে অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন মা-মেয়ে। তারা কে এম টেক এলাকায় পৌঁছালে খাগড়াছড়িগামী একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দিলে মা মেয়ে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থল থেকে মা মেয়েকে স্থানীয়রা উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শামসুন্নাহারকে মৃত্যু ঘোষণা করে। একই ঘটনায় গুরুতর আহত মিশু আক্তারকে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মুন্না পাল জানান, নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। নিহতের মেয়ে মিশুকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।