ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় দুই আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

চট্টগ্রামের ফটিকছড়িতে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে আব্দুর রহমান (১৭) ও মোস্তাকিম (১৪) নামে দুই মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকালে উপজেলার নাজিরহাট পৌরসভাধীন চট্টগ্রাম – খাগড়াছড়ি মহা সড়কের কুম্ভারপাড়া এবিসি রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান নাজিরহাট পৌরসভার ৬ নং ওয়ার্ডের রাজ্জাক বাড়ির জনৈক তৌহিদুল আলমের পুত্র। সে স্থানীয় বাবুনগর মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে অধ্যয়ররত। অপর নিহত মোস্তাকিমের বাড়ি কুম্ভারপাড়া এলাকায়। সে স্থানীয় একটি মাদ্রাসা থেকে সম্প্রতি কোরআন হিফজ সমাপ্ত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে তিন খালাতো ভাই ইমামনগর থেকে মোটর সাইকেলে করে নাজিরহাটের দিকে যাচ্ছিল। বিকাল সাড়ে পাঁচটার দিকে তাদের মোটর সাইকেলটি এবিসি রাস্তার মাথায় মহাসড়কে উঠলে পিছনদিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী আব্দুর রহমান নিহত হয়। গুরুতর আহত অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়া হলেও পথিমধ্যে মোস্তাকিমের মৃত্যু হয়।

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, ঘাতক বাসটিকে জনতা আটক করলেও চালক পলাতক রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।