প্রাণ গেলো দুই যাত্রীর গুরুতর আহত ২

সিমেন্টবোঝাই ট্রাককে যাত্রীবাহী বাসের ধাক্কা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

কক্সবাজারের চকরিয়ায় দাড়িয়ে থাকা সিমেন্ট বোঝাই ট্রাকের পেছনে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় বাসের ২ যাত্রী নিহত ও চালকসহ দুইজন গুরুতর আহত হয়েছেন।

গতকা মঙ্গলবার ভোর ৬টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর দরগাহগেট এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বাস যাত্রী হলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাসিরনগর এলাকার জামাল মিয়ার ছেলে টিপু সুলতান (২২) ও যশোরের শার্শা উপজেলার সুর্বনাখালী এলাকার আবু হাসানের ছেলে তালহা জোবায়ের সাজিদ (২১)।

এ সময় বােেসর চালকসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে আশপাশের লোকজন তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, মঙ্গলবার ভোর ৬টার দিকে কক্সবাজারমুখী দাঁড়িয়ে থাকা সিমেন্ট বোঝাই একটি ট্রাককে পেছন থেকে এসে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস। এ সময় বাসের সামনের অংশে থাকা এক যাত্রী ঘটনাস্থলে মারা যায়। হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরেকজন।

দুর্ঘটনায় চালকসহ দুইজন গাড়ির সামনের অংশে আটকে পড়ে গুরুতর আহত হন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি খোকন কান্তি রুদ্র দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পর পর স্থানীয় লোকজনের সহায়তায় হাইওয়ে পুলিশ ও ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।